বলিস যদি সত্য কথা
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৩-০৫-২০২৪

বলিস যদি সত্য কথা বলবে সকল লোকে
তোর এত স্পর্ধা কিসের ভয় কি নাই বুকে ?
বিপদ আপদ আসবে ধেয়ে
তোরে নরম পেয়ে ।
বলিস কারে এসব কথা কেহ নাহি শুনে
মিথ্যে ভরা জগত প্রাণ নাচে বধির কানে।
বাহু বলের কথা বলে তোর চারিপাশ
বলবি যখন সত্য কথা হবি পরিহাস !
তোর মূল্য আছে কি ভাই জগত বসবাস ?
মিথ্যে যেথায় সত্যরে করছে করাল গ্রাস।
বলিস যদি সত্য কথা বলবে সকল লোকে
তোর এত স্পর্ধা কিসের ভয় কি নাই বুকে ?
----------------------------------------
নামঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
রাওনাট, কাপাসিয়া,গাজীপুর
তারিখঃ ২৪-০৬-২৩ ইং।
******************************

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rashelislamsojib
২৪-০৬-২০২৩ ১৯:০৮ মিঃ

nice

মোঃ আমিুল এহছান মোল্লা
২৫-০৬-২০২৩ ১১:৩৯ মিঃ

Thank you very much